fbpx

CPA Marketing Secrets – Earn Money With Ninja Method

CPA Marketing Hacks

সিপিএ মার্কেটিং কেন করবেন?

সিপিএ হলো বিলিয়ন ডলারের মার্কেটপ্লেস। অনলাইন আয়ের একটি বড় মাধ্যম হলো সিপিএ মার্কেটিং। এই মার্কেটপ্লেস থেকে প্রতিদিন আয় করা যায়। সিপিএ এর কাজ তুলনামুলকভাবে সহজ। এখানে সবচেয়ে বড় সুবিধা হলো আপনি কোন প্রকার বিড ছাড়ায় কাজ করতে পারবেন। বড় বড় ইন্টারন্যাশনাল লেভেলের মার্কেটাররা সিপিএ মার্কেটিং করতে পছন্দ করে। আবার আপনি যদি ভাল বা প্রফেশনাল লেভেলের মার্কেটিং করতে পারেন তাহলে আপনার জন্য সিপিএ মার্কেটিং এ দিনে প্রচুর ইনকাম করতে পারবেন কারণ এখানে কাজ এর অভাব নাই প্রচুর কাজের সেক্টর আছে সিপিএ মার্কেটিংএ। ফ্রি ট্রাফিকে কাজ করলে প্রতিদিন গড়ে ১৫ -থেকে ২০ ডলার ইনকাম করা যায়। আর পেইড ট্রাফিকে কাজ করলে ইনকাম হবে বহুগুনে। এটি নির্ভর করবে আপনার দক্ষতার উপর।

সিপিএ মার্কেটিং কি ?

সিপিএ অথবা CPA = Cost Per Action
এটি একটি এডভাটাইজিং পেমেন্ট মডেল যাতে পেমেন্ট দেওয়া হয় কিছু নতুন কাজের উপর নির্ভর করে, সেটা হতে পারে কোন প্রোডাক্ট সেল রেজিষ্টেশন, ইমেইল সাবমিট, পিন  অথবা জিপ সাবমিট। একটি কোম্পানির প্রোডাক্ট বিক্রির জন্য তারা বিভিন্নভাবে কাস্টমার আনার জন্য আপনাকে কাস্টমারের ইমেইল অথবা রেজিষ্টেশন করতে বলবে, আপনি রেজিষ্টেশন করাতে পারলেই এর বিনিময়ে আপনাকে কমিশন দিবে,এতে কাস্টমার প্রোডাক্ট কিনলেও আপনি কমিশন পাবেন না কিনলেও কমিশন পাবেন। আশা করি সবাই বুঝতে পেরেছেন আসলে সিপিএ মার্কেটিং টা আসলে কি।

সিপিএ তে কি কি অফার পাওয়া যায়?

সিপিএ তে বিভন্ন ধরনের অফার এর মধ্যে রয়েছে :

Pay per download: এ ধরনের অফার গুলো হয় সফটওয়ার ডাউনলোড, গেইম ডাউনলোড ইত্যাদি, আপনি মার্কেটিং করলে টার্গেট কাস্টমার ডাউনলোড করলে আপনাকে পেমেন্ট করবে।

Pay per lead :এ ধরনের অফার গুলো হয় সাইন আপ, ইমেইল অথবা ফোন নাম্বার সাবমিট। আপনি মার্কেটিং করলে টার্গেট কাস্টমার সাবমিট করলে আপনাকে পেমেন্ট করবে।

Pay per sale :এ ধরনের অফার গুলো সেল হলে অথবা ক্রেডিট কার্ড সাবমিট হলে আপনাকে পেমেন্ট করবে।। 

এছারা আরও বিভিন্ন অফার রয়েছে। যেমন: Financial, Health and Beauty, Gaming, PIN Submit, Survey, Mobile App, Travel, Ecommerce ইত্যাদি।

কিভাবে অফার প্রোমট করবেন?

অফার  বিভিন্নভাবে প্রোমট করা যাই Paid Method, Free Method, Email Marketing ইত্যাদি। সবচেয়ে লাভজনক পেইড মেথড তবে নতুন হিসাবে ফ্রী মেথড এ কাজ করা ভাল।

Paid method: Facebook Paid ads, Bing, Adwords, Google Adwords এগুলা থেকে ভাল সাফল্য পাওয়া সম্ভব।

Free method: আর্টিকেল মার্কেটিং, ইউটিউব ভিডিও মার্কেটিং, ব্লগ টিউমেন্ট, সোস্যাল মিডিয়া মার্কেটিং যেমন- ফেসবুক, টুইটার পিন্টারেস্ট ইত্যাদি।

Email marketing: ইমেইল মার্কেটিং সিপিএ মার্কেটিং এর জন্য অন্যতম একটি ট্রাফিক সোর্স। সবচেয়ে ভাল হয় যারা Craigslist থেকে ইমেইল Collection করতে পারবেন। আমার দেখা Craigslist মার্কেটারা দিন এ ২০০-৫০০ ডলার ইনকাম করে সিপিএ মার্কেটিং থেকে শুধু ইমেইল মার্কেটিং এর মাধ্যমে।

কিভাবে পেমেন্ট তুলবেন?

পেমেন্ট বিভিন্ন ভাবে তুলতে পাবেন। যেমন : পেপাল, পেওনিওর, ব্যাংক ট্রান্সফার ইত্যাদি মাধ্যমে। বর্তমান বাংলাদেশ এ পেপাল না থাকার কারনে পেওনিওর অথবা ব্যাংক ট্রান্সফার এর মারধ্যমে টাকা তুলতে পাবেন। কিছু কিছু সিপিএ নেটওয়ার্ক এ চেক এর ও বাবস্তা রয়েছে। সাধারনত ৫০ থেকে ১০০ ডলার হলেই টাকা তুলতে পাবেন। তবে বিভিন্ন নেটওয়ার্ক এ বিভিন্ন নিয়ম।

সিপিএ মার্কেটিং এর বেসিক থেকে অ্যাডভান্সড সবকিছু দেখানো হবে এই লাইভ ক্লাসে।

Section: 1

1
What is CPA Marketing?
2
Difference Between CPA Marketing VS Affiliate Marketing.
3
Future of CPA Marketing

Section: 2

1
Evergreen Niche Selection

Section: 3

1
How to Choose The Best CPA Marketplace & network
2
Chose Profitable Products

Section: 4

1
Basic Idea About Domain & Hosting
2
Landing Page Creation With Own Domain
3
Landing Page with Wix, Instapage, Google Site

Marketing Section: 5

1
Facebook Marketing – For Promoting CPA Offer
2
Powerful Instagram Marketing That Actually Work
3
YouTube Marketing – Video Making
4
Email Marketing – Follow Up For Converting CPA Offer
5
PPC Campaign – Pay Per Click Marketing
6
Google AdWords – Search Engine Marketing
7
Bing Ads – Search Engine Marketing
উত্তরঃ আপনি নিজে “Enroll Now” এ ক্লিক করে আমাদের আমাদের নির্দেশবলী দেখে নিজেই কোর্সে জয়েন করতে পারবেন। আপনি চাইলে আমাদের লাইভ সাপোর্ট ফোন কল এর মাধ্যমে কোর্সে জয়েন করতে পারবেন এবং আমাদের এজেন্টের মাধ্যমে ও কোর্সে জয়েন করতে পারবেন।কোর্সে জয়েন করার ভিডিও দেখুন
উত্তরঃ অনলাইনে ক্লাস হবে । স্ক্রীন শেয়ারিং এর মাধ্যমে ক্লাস হবে।আপনি বাসায় বসে কম্পিউটার, ল্যাপটপ অথবা মোবাইলে মাধ্যমে আমার ক্লাসে জয়েন হতে পারবেন। প্রতিটি ক্লাস রেকর্ড করা হবে কোন কারনে ক্লাস মিস করলে ক্লাস এর রেকর্ডকৃত ভিডিও ডাউনলোড এর লিঙ্ক দেওয়া হবে।কিভাবে ক্লাসে জয়েন করবেনভিডিও দেখুন
উত্তরঃ ইন্টারনেট সংযোগ এবং স্মার্টফোন অথবা কম্পিউটার /লাপটপ
উত্তরঃ যে কেউ এই কোর্স করতে পারবেন। তবে আপনার কম্পিউটার, ইন্টারনেট সম্পর্কে প্রাথমিক ধারণা থাকতে হবে।
উত্তরঃ জি, আপনি ইন্সট্রাক্টরের কাছ থেকে যেকোনো সহযোগিতা নিতে পারবেন। আপনাদের সর্বাত্নক সহযোগিতায় আমাদের সাপোর্ট টীম রয়েছে। এছাড়া ক্যারিয়ার বিষয়ক যেকোনো হেল্প পেতে আমাদের ফেইসবুক গ্রুপে জয়েন করুন।

Tentative Class Start - 15th October, 2019

Be the first to add a review.

Please, login to leave a review
Add to Wishlist
Enrolled: 44 students
Duration: 3 Months
Lectures: 16
Level: Beginner

Live Class Time

MondayClosed
Tuesday8 pm - 10 pm
WednesdayClosed
Thursday8 pm - 10 pm
FridayClosed
Saturday8 pm - 10 pm
SundayClosed